IC Markets

প্রতিষ্ঠার সাল: 2007
ব্রোকারের ধরণ: ECN
রেগুলেশন: ASIC
হেডকোয়ার্টার: Kent Street, Sydney NSW, Australia

রিয়েল একাউন্ট খুলুন   ডেমো একাউন্ট খুলুন

IC Markets ব্রোকারের সারসংক্ষেপ
সর্বোচ্চ লিভারেজ 1:500
ট্রেডিং ইন্সট্রুমেন্ট কারেন্সি, মেটাল, তেল, স্টক, ইক্যুইটি, ইন্ডিসিস, গোল্ড
ট্রেডিং প্ল্যাটফর্ম MT4, MT5 (PC/Laptop), Android, IOS, cTrader
একাউন্ট এর ধরণ Islamic, Standard, ECN
একাউন্ট কারেন্সি USD, EUR, GBP, AUD
পেমেন্ট সিস্টেম ক্রেডিট কার্ড, নেটেলার, স্ক্রিল, ব্যাংক ট্র্যান্সফার, ওয়েব মানি, একাউন্ট ট্র্যান্সফার
কমিশন স্প্রেড ছাড়া আর ভিন্ন কোনও কমিশন কিংবা চার্জ নেই।
লট সাইজ স্ট্যান্ডার্ড
সর্বনিম্ন ডিপোজিট $200
ইসলামিক একাউন্ট
স্কাল্পিং ট্রেডিং
PAMM বিনিয়োগ

স্প্রেড ফ্রি ট্রেডিং!

আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে, সোয়াপ ফ্রি ট্রেডিং একাউন্ট এর জন্য নির্দিষ্ট সংখ্যক লট এর মাধ্যমে স্প্রেড ফ্রি কিংবা ক্যাশব্যাক অফার প্রদান করছে। এই সুবিধা শুধুমাত্র সোয়াপ ফ্রি রিয়েল ট্রেডিং একাউন্ট এর জন্য প্রযোজ্য হবে। এর জন্য রেজিস্ট্রেশন করে নিন এখনই।

বোনাস নিন

প্রশ্ন - IC Markets ব্রোকার কেমন?

উত্তর – বিভিন্ন ধরনের ফরেক্স ব্রোকারের মধ্যে IC Markets একটি অন্যতম নাম। আমাদের দেশে এর পরিচিতি খুব বেশী না হলেও বর্তমানে এর নির্ভরযোগ্যতা দিন দিন বাড়ছে। এর জনপ্রিয়তার সবচেয়ে বড় কারণ হচ্ছে, স্প্রেড অনেক কম। অর্থাৎ, অন্যান্য ব্রোকারে যেখানে স্প্রেড এর পরিমাণ অনেকবেশী সেখানে এই ব্রোকারে স্প্রেড এর পরিমাণ একটু বেশীই কম।

প্রশ্ন - এই ব্রোকারে কেন ট্রেড করবেন?

উত্তর – যারা স্কাল্পিং ট্রেড করতে পছন্দ করেন তাদের জন্য এই ব্রোকার এক কথায় BEST । স্কাল্পিং ট্রেড করার জন্য কম স্প্রেড এর ব্রোকার খুঁজে নেয়া খুব বেশী পরিমাণ আবশ্যিক। আই সি মার্কেট ব্রোকার এর স্প্রেড শুরু হয়, 0.0 থেকে যা একাউন্ট এর ধরন অনুযায়ী 12 পিপ্স পর্যন্ত হয়ে থাকে। আপনি যদি ছোট সময়ের ট্রেড করতে পছন্দ করেন তাহলে IC Markets এর থেকে কম স্প্রেড এর ব্রোকার খুঁজে পাওয়া দুস্কর।

প্রশ্ন - ট্রেডিং একাউন্ট খুলবো কি করে?

উত্তর – IC Markets ব্রোকারে রিয়েল ট্রেডিং একাউন্ট খোলার জন্য অনুগ্রহ করে ব্রোকারের অফিসিয়াল ওয়েবসাইট দেখুন – www.icmarkets.com । এখানে ক্লিক করুন এবং পরবর্তী নির্দেশনা অনুসরণ করুন। তাহলেই নিজেই একটি রিয়েল ট্রেডিং একাউন্ট খুলে নিতে পারবেন।

প্রশ্ন - একাউন্ট ভেরিফাই করতে কি লাগবে?

উত্তর – একাউন্ট ভেরিফিকেশন করার জন্য আপনার NID/ Passport কিংবা Driving License এবং ঠিকানা ভেরিফাই করার জন্য আপনার নামে রয়েছে এমন একটি Bank Statement এর কপি লাগবে। সম্পূর্ণ ভেরিফিকেশনের নিয়মটি জানতে অনুগ্রহ করে এই লিংক ক্লিক করুন – একাউন্ট ভেরিফিকেশন

প্রশ্ন - একাউন্টে কিভাবে ফান্ড ডিপোজিট এবং উত্তোলন করবো?

উত্তর – ফান্ড ডিপোজিট করার সবচেয়ে আদর্শ মাধ্যম হচ্ছে Neteller কিংবা Skrill । এই দুইটি মাধ্যমে খুব সহজেই আপনি ফান্ড ট্র্যান্সফার প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন। এছাড়াও আপনি চাইলে ক্রেডিট কার্ড কিংবা একাউন্ট ট্র্যান্সফার করার মাধ্যমেও ফান্ড ডিপোজিট এবং উত্তোলন করতে পারবেন। তবে আমাদের পরামর্শ অনুযায়ী, বাংলাদেশ থেকে ব্রোকারে ফান্ড ডিপোজিট এবং উত্তোলন করার জন্য আদর্শ মাধ্যম হচ্ছে নেটেলার এবং স্ক্রিল।

প্রশ্ন - সর্বনিম্ন কি পরিমাণ ফান্ড ডিপোজিট এবং উত্তোলন করা যাবে?

উত্তর – আপনার সুবিধামতন যেকোনো পরিমাণ এমাউন্ট ডিপোজিট করার সুবিধা পাবেন তবে এই ব্রোকারে ট্রেড শুরু করার জন্য সর্বনিম্ন $200 সমপরিমাণ ফান্ড ডিপোজিট করতে পারবেন এবং উত্তোলন করার জন্য সর্বনিম্ন $1 পরিমাণ প্রযোজ্য হবে। ফান্ড উত্তোলন করার জন্য এই ব্রোকার ২৪ ঘন্টার বেশী সময় নেয় না।

প্রশ্ন - এই ব্রোকার কি রেগুলেটেড?

উত্তর – IC Markets ব্রোকার ASIC (Australian Securities and Investments Commission) লাইসেন্স নাম্বার : 335692 দ্বারা নিবন্ধিত। সুতরাং, আপনি নির্ভয়ে এই ব্রোকারে ট্রেড করতে পারেন।

IC Markets একাউন্ট ভেরিফিকেশন প্রক্রিয়া

ICMarkets Verification - আমরা ইতিমধ্যেই জনপ্রিয় ব্রোকার ICmarkets সম্পর্কিত বেশ কিছু তথ্য আপনাদের সামনে উপস্থাপন করেছি। যাতে করে, যারা এই ব্রোকারে ট্রেড শুরু করতে...

IC Markets রিভিউ

IC Markets প্রমোশন

স্প্রেড ফ্রি ট্রেডিং!
IC Markets

আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে, সোয়াপ ফ্রি ট্রেডিং একাউন্ট এর জন্য নির্দিষ্ট সংখ্যক লট এর মাধ্যমে স্প্রেড ফ্রি কিংবা ক্যাশব্যাক অফার প্রদান করছে। এই সুবিধা শুধুমাত্র সোয়াপ ফ্রি রিয়েল ট্রেডিং একাউন্ট এর জন্য প্রযোজ্য হবে। এর জন্য রেজিস্ট্রেশন করে নিন এখনই।

বোনাস নিন