এক্সনেস এর বাংলাদেশ অফিস কোথায়?

4
1164

Exness Bangladesh Office – আমরা সবাই জানতে চাই, যেই ব্রোকারে ট্রেড করছি, সেই ব্রোকারের অফিস কোথায় কিংবা আমাদের দেশে এই ব্রোকারের কোনও সরাসরি অফিস রয়েছে কিনা সে সম্পর্কে। আন্তরিকভাবে দুখিত, বাংলাদেশে এক্সনেস ব্রোকারের কোনও সরাসরি অফিস কিংবা শাখা অফিস নেই। আপনি যদি শুনে থাকেন, আমাদের দেশে এক্সনেস এর কোনও অফিস রয়েছে তাহলে বলতে হবে, আপনি ভুল জেনেছেন কিংবা ভুল শুনেছেন। কিংবা যিনি আপনাকে এই তথ্য প্রদান করেছেন তিনি মিথ্যা বলেছেন। আবারও বলছি, বাংলাদেশে এক্সনেস ব্রোকারের কোনও শাখা অফিস এখন পর্যন্ত নেই।

তাহলে এই ব্রোকারে কেন ট্রেড করবো? 

বাংলাদেশ ব্যাংক এবং সরকারী নীতিমালা এর কারনে, ব্রোকার সরাসরি আমাদের দেশে অফিস এর মাধ্যমে সেবা প্রদান করতে অক্ষম। অর্থাৎ, শুধুমাত্র এক্সনেসই না, কোনও ব্রোকার এরই বাংলাদেশে সরাসরি অফিস নেই। এখন তাহলে আপনার মনে প্রশ্ন আসতে পারে, অফিস যদি না থাকে তাহলে কি এই ধরনের ব্রোকারে ট্রেড করা নিরাপদ?

আসলে Exness Bangladesh Office না থাকলেও ট্রেড করতে কোনও সমস্যা নেই কেননা, রিটেইল ফরেক্স ব্রোকারের সকল কার্যক্রম পরিচালনা করা হয় অনলাইন এর মাধ্যমে অর্থাৎ ফরেক্স, ট্রেড এর সাথে সকল বিষয়সমুহ এক কথায় স্বয়ংক্রিয় পদ্ধতিতে ইন্টারনেট এর মাধ্যমে সম্পাদিত হয়ে থাকে। অফিস না থাকলেও এই ব্রোকারে ট্রেড সম্পাদন করতে অসুবিধা হবে না কেননা ব্রোকারের সাপোর্ট সিস্টেম অনেকবেশী শক্তিশালী হবার কারনে যেকোনো সমস্যা কিংবা অসুবিধার সম্মুখীন সরাসরি ব্রোকারের ইমেইল, লাইভ চ্যাট, কিংবা ফোন এর মাধ্যমে গ্রাহক চাইলে সহায়তা চাইতে পারবেন। সুতরাং, Exness Bangladesh Office না থাকলেও ট্রেড করতে কোনও সমস্যা নেই। তারপরও যদি ট্রেড কিংবা ব্রোকার সংক্রান্ত কোনও বিশেষ সহায়তার প্রয়োজন হয় তাহলে আমাদের অবশ্যই জানবেন বলে আশা করি।

4 COMMENTS

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ। এক্সনেস ব্রোকারের একাউন্ট ভেরিফাই করা অনেক সহজ। এরকম কোনও সমস্যা এখন পর্যন্ত আমরা পাইনি। বিস্তারিত প্রক্রিয়া জানতে পারবেন এই আর্টিকেল থেকে – https://fxbd.co/exverify তারপরও যদি সমস্যা হয় তাহলে অনুগ্রহ করে আমাদের ইমেইল এর মাধ্যমে ডকুমেন্টস গুলো সাবমিট করবেন – [email protected]

    • কমেন্টের জন্য ধন্যবাদ। এক্সনেস মুলত সাইপ্রাইস ভিত্তিক ব্রোকার। ব্রোকারের সকল ধরনের সেবা সেখান থেকেই পরিচালিত হয়ে থাকে। তবে ট্রেডিং সম্পর্কিত সাপোর্ট সেবা প্রদান করা হয় মুলত এশিয়ার রিজিয়নাল অফিস “মালেয়শিয়া” থেকে।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here