Exness Deposit – এক্সনেস ব্রোকারে কিভাবে ফান্ড ডিপোজিট করবেন?

0
109

জনপ্রিয় ব্রোকার এক্সনেস নিয়ে এর আগে বেশ কিছু আর্টিকেল নিয়ে আপনাদের সাথে আলোচনা করেছি। ব্রোকার পরিচিতি, রিভিউ, ভেরিফিকেশন ইত্যাদি বিষয় সম্পর্কে আপনাদের জানিয়েছি এবং আশা করছি আর্টিকেলগুলো আপনাদের কিছুটা হলেও সহায়তা করতে পেরেছে। প্রায় বেশকিছুদিন ধরে, আপ্নারা অনুরধ করেছে Exness Deposit সিস্টেম সম্পর্কে বিস্তারিত আলোচনা করার জন্য। আজকের আর্টিকেলে আমরা আলোচনা করবো, কিভাবে আপনি জনপ্রিয় এই ব্রোকারে ফান্ড ডিপোজিট করবেন সে প্রক্রিয়া সম্পর্কে।

Exness Deposit প্রক্রিয়া এর পূর্বে – 

ব্রোকার হিসাবে এক্সনেস এর জনপ্রিয়তা সম্পর্কে ইতিমধ্যেই আপনাদের সাথে আলোচনা করেছি এবং কেন বেশীরভাগ ট্রেডাররা এই ব্রোকারে ট্রেড করার ইচ্ছা পোষণ করেন সে ব্যাপারেও বিস্তারিত তুলে ধরেছি। আপনি যদি এক্সনেস ব্রোকারের বিস্তারিত তথ্য জানতে চান, তাহলে অনুগ্রহ করে আমাদের প্রকাশিত Exness Broker আর্টিকেলটি বিস্তারিত পড়ে নিন।

আপনি এই আর্টিকেলটি পড়ছেন তার অর্থ হচ্ছে, আপনি ইতিমধ্যেই একটি একাউন্ট রেজিস্টার করে ফেলেছেন। যদি এখনও কোনও ধরনের একাউন্ট রেজিস্টার করে না থাকেন তাহলে অনুগ্রহ করে, একাউন্ট খোলার জন এক্সনেস এর অফিসিয়াল ওয়েবসাইটে দেখুন – www.exness.com

- পবিত্র রমজানের বিশেষ অফার -



ক্লিক করার পর, আপনার সামনে নতুন একটি পেইজ ওপেন হবে। অর্থাৎ, আপনি এক্সনেস এর ওয়েবসাইটে চলে যাবেন। সেখান থেকে “Open An Account” বাটনে ক্লিক করুন। ক্লিক করার পর, আপনার সামনে একাউন্ট রেজিস্টার করার একটি ফর্ম ওপেন হবে। সেখানে আপনার ফোন নাম্বার, ইমেইল আইডি এবং পাসওয়ার্ড প্রদানের মাধ্যমে ট্রেডিং একাউন্ট রেজিস্ট্রেশন এর পরবর্তী ধাপে অগ্রসর হউন।

Exness Deposit এর মাধ্যমসমূহ – 

ব্রোকার হিসাবে এক্সনেস ট্রেডারকে নিজ সুবিধা অনুযায়ী বিভিন্ন মাধ্যমে ফান্ড ডিপোজিট কিংবা বিনিয়োগ করার সুবিধা প্রদান করে থাকে। ক্লায়েন্ট নিজ পছন্দ অনুযায়ী, ব্রোকার প্রদত্ত যেকোনো মাধ্যম ব্যবহার করে এই ফান্ড ডিপোজিট করার সুবিধা পাবেন। একটি বিষয় বলে রাখা ভালো, ফান্ড ডিপোজিট করার জন্য ব্রোকারের প্রদত্ত বিভিন্ন মাধ্যম এর মধ্যে, আমাদের দেশের ট্রেডারদের জন্য আদর্শ হচ্ছে –

  1. নেটেলার
  2. স্ক্রিল এবং
  3. একাউন্ট থেকে একাউন্ট ট্র্যান্সফার সুবিধা।

আপনি যদি এই মাধ্যমগুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান, তাহলে অনুগ্রহ করে ক্লিক করুন, Neteller, Skrill । বিস্তারিত তথ্য এই লিংক এর মাধ্যমে বর্ণনা করা হয়েছে।

Exness Deposit প্রক্রিয়া – Neteller

নেটেলার একটি অনলাইন পেমেন্ট মাধ্যম যা ফরেক্স ট্রেডারদের কাছে অনেক বেশী জনপ্রিয় এবং নির্ভরযোগ্য। বিশেষ করে, বাংলাদেশ থেকে যারা ফরেক্স ট্রেড করেন তাদের কাছে এটি সবচেয়ে বেশী জনপ্রিয় একটি বিনিয়োগ মাধ্যম। নেটেলার সম্পর্কে বিস্তারিত জানার জন্য ক্লিক করুন – neteller

নেটেলার এর মাধ্যমে ব্রোকারে ফান্ড ডিপোজিট করার জন্য, প্রথমে আপনাকে একটি নেটেলার একাউন্ট খুলে নিতে হবে এবং সেটিকে ভেরিফাই করে নিতে হবে। একাউন্ট রেজিস্টার করার জন্য ক্লিক করুন – www.neteller.com

এরপর, আপনার এক্সনেস একাউন্ট এর ক্ল্যায়েন্ট ক্যাবিনেটে লগইন করুন এবং বা পাশের মেন্যু থেকে “Deposit” বাটনে ক্লিক করুন। ক্লিক করার পর, আপনার সামনে নতুন একটি পেইজ লোড হবে যেখানে ব্রোকারে অফারকৃত বিভিন্ন ধরনের ডিপোজিট এর মাধ্যমে প্রদর্শিত থাকবে। সেখান থেকে Neteller এর উপর ক্লিক করুন।

Exness Deposit System - Click Deposit Menu | এক্সনেস ব্রোকারে ফান্ড ডিপোজিট করার মাধ্যম

এখানে ক্লিক করার পর, নতুন একটি ফর্ম আসবে যেখানে আপনার নেটেলার একাউন্ট এর তথ্যসমূহ প্রদান করতে হবে। এই চিত্রের ন্যায়, আপনার ট্রেডিং একাউন্ট এর নাম্বার স্বয়ংক্রিয়ভাবে দেখতে পাবেন।

Exness Deposit System by Neteller | নেটেলার এর মাধ্যমে কিভাবে এক্সনেস ব্রোকারে ফান্ড ডিপোজিট করবেন?

যদি আপনার একাধিক ট্রেডিং একাউন্ট থেকে থাকে তাহলে অনুগ্রহ করে পাশের ড্রপ-ডাউন আইকন থেকে যেই ট্রেডিং একাউন্টে ফান্ড ডিপোজিট করতে চান সেই একাউন্ট নির্বাচন করে নিন।

এরপর, কারেন্সি নির্বাচন করুন। স্বয়ংক্রিয়ভাবে সেটি USD নির্বাচিত থাকবে। এরপর, আপনার নেটেলার একাউন্ট এর ইমেইল আইডি এবং নেটেলার একাউন্ট এর সিকিউরিটি কোড কিংবা পিন লিখুন। সবশেষে, আপনি যেই পরিমাণ এমাউন্ট ডিপোজিট করতে চান সেটি লেখুন এবং “NEXT” বাটনে ক্লিক করুন।

ক্লিক করার পর, পরবর্তী নির্দেশনা অনুসরন করুন। আপনার ট্রেডিং একাউন্টে ফান্ড ডিপোজিট হয়ে যাবে। ফান্ড ডিপোজিট কনফার্মেশন, আপনাকে ইমেইল করে জানিয়ে দেয়া হবে। আপনি যেই পরিমাণ ফান্ড ডিপোজিট করেছেন সেটা সাথে সাথেই ট্রেডিং একাউন্টে ডিপোজিট হয়ে যাবে এবং আপনি রিয়েল ট্রেড করার জন্য সম্পূর্ণভাবে তৈরি।

Exness Deposit প্রক্রিয়া – Skrill

যারা স্ক্রিল একাউন্ট এর মাধ্যমে ফান্ড ডিপোজিট করতে চান, উপরের নির্দেশনা অনুযায়ী ঠিক একই রকম করে ফান্ড ডিপোজিট করে নিতে হবে। নেটেলার এবং স্ক্রিল এর ফান্ড ডিপোজিট করার সিস্টেম একই এবং আশা করছি নিজেই খুব সহজে ফান্ড ডিপোজিট করে নিতে পারবেন। তারপরও যদি কোনও সমস্যার সম্মুখীন হয়ে থাকেন তাহলে অনুগ্রহ করে আমাদের ফোন কিংবা ইমেইল করে জানান।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here