এক্সনেস এর লিভারেজ এর পরিমান কত?

0
18

Exness Leverage – ফরেক্স ট্রেডিং এর জন্য লিভারেজ একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় কেননা, লিভারেজ এর মাধ্যমে লট এর হিসাবে কি পরিমান মার্জিন ব্লক হবে বিষয়টী নির্ভর করবে। এই বিষয়টি নিয়ে আমরা ইতিমধ্যেই বিস্তারিত আলোচনা করেছি। এখানে আর বিস্তারিত বলা কিছুই নেই। ব্রোকারভেদে এই লিভারেজ এর পরিমান ভিন্ন ভিন্ন হয়ে থাকে।

সহজ কথায়, জাদের প্রাথমিক বিনিয়োগ এর পরিমান কম তাদের জন্য লিভারেজ একটি অতিরিক্ত সুবিধা প্রদান করে থাকে। আমাদের দেখা এই একটি ব্রোকারই রয়েছে, যারা কোনও ধরনের বিশেষ শর্ত ছাড়াই সরবচ্চ ১ঃ২০০০ সম্পরিমান লিভারেজে ট্রেড করার সুবিধা প্রদান করে থাকে। যেখানে অন্যান্য ব্রোকার ১ঃ৫০০ কিংবা ১ঃ১০০০ পর্যন্ত প্রদান করে থাকে। যারা মুলত কম ব্যালেন্স এর মাধ্যমে বেশী ট্রেড কিংবা বড় আকারের এন্ট্রি গ্রহন করতে চান, তাদের জন্য Exness Leverage এক কথায় আদর্শ। আশা করি বুঝতে পেরেছেন।

বিঃদ্রঃ লিভারেজ এর উপর ভিত্তিতে গৃহীত এন্ট্রি অনেকবেশি পরিমান ঝুঁকি প্রবন। এই ধরনের ট্রেড নতুনদের জন্য নয়। সুতরাং, যাদের ট্রেডিং অভিজ্ঞতা কম তাদের জন্য অতিরিক্ত লিভারেজ এর ট্রেড না করার পরামর্শ থাকছে।

- পবিত্র রমজানের বিশেষ অফার -
পূর্বের আর্টিকেলএক্সনেস এর বাংলাদেশ অফিস কোথায়?
FX Bangladesh
নতুনদের ফরেক্স ট্রেডিং সংক্রান্ত সকল ধরণের সহায়তা করার জন্য ,ফরেক্স বাংলাদেশ কাজ করে যাচ্ছে। ইতিমধ্যেই আমরা প্রায় ২২০০+ অধিক ট্রেডারকে, ফরেক্স ট্রেডিং সংক্রান্ত সঠিক দিক নির্দেশনা প্রদান করে আসছি এবং আমাদের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আশা করি। ফরেক্স ট্রেডিং সংক্রান্ত আপনার যেকোনো সহায়তার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ ।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here