এক্সনেস ট্রেডিং টার্মিনাল সম্পর্কে বিস্তারিত

0
25

Exness Trading Terminal – যারা এক্সনেস ব্রোকারে প্র্যাকটিস কিংবা রিয়েল ট্রেড শুরু করতে চান তাদের জন্য এই ব্রোকারের বিভিন্ন ট্রেডিং টার্মিনাল ডাউনলোড করার এপ্লিকেশনগুলো আপনাদের সামনে উপস্থাপন করছি। অনুগ্রহ করে এই লিংক ক্লিক করে আপনার যেই ট্রেডিং টার্মিনাল প্রয়োজন সেটিকে ডাউনলোড করে ইন্সটল করে নিন।

কম্পিউটার / ল্যাপটপ এর জন্য: MT4 ; MT5;

Android App: ডাউনলোড করুন

Iphone App: ডাউনলোড করুন

Exness Trading Terminal ব্যবহার করার জন্য আপনাকে এই ব্রোকারে একটি রিয়েল কিংবা ডেমো ট্রেডিং একাউন্ট খুলে নিতে হবে। যদি আপনার কোনও ট্রেডিং একাউন্ট রেজিস্টার করা না থাকে তাহলে অনুগ্রহ করে ব্রোকারের অফিসিয়াল ওয়েবসাইটে দেখুন। লিংক – www.exness.com ভিজিট করুন। এছারাও এই ব্রোকার এর রিভিউ, ভেরিফিকেশন, রেগুলেশন, ফান্ড ডিপোজিট, ফান্ড উত্তোলন প্রক্রিয়াগুলো সম্পর্কে বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে লিংক ক্লিক করে দেখে নিন।

Exness Trading Terminal কোনটি ভালো? 

অনেকের মনেই প্রশ্ন থাকে রিয়েল ট্রেড করার জন্য কোন টার্মিনাল ব্যবহার করবেন কিংবা ব্যবহার করা উচিত। আসলে কম্পিউটারে ট্রেড করার জন্য আপনি চাইলে MT4 কিংবা MT5 টার্মিনাল ব্যবহার করে নিতে পারেন। এক্সনেস ব্রোকার দুইটি প্ল্যাটফর্মই ব্যবহার করার সুবিধা প্রদান করে থাকে। তাবে আপনি যেটি ব্যবহার করতে চান, আপনাকে সেই ধরনের একাউন্ট খুলে নিতে হবে। অর্থাৎ, আপনি যদি MT4 ট্রেডিং প্ল্যাটফর্ম ব্যবহার করতে চন তাহলে আপনাকে MT4 এর রিয়েল ট্রেডিং একাউন্ট রেজিস্টার করে নিতে হবে। একটি প্ল্যাটফর্ম এর একাউন্ট রেজিস্টার করে অন্যটিতে লগইন কিংবা ট্রেড করতে পারবেন না। তবে আপনি চাইলে একাধিক অর্থাৎ MT4 এবং MT5 দুই ধরনের ট্রেডিং একাউন্টেই রেজিস্ট্রেশন করে ব্যবহার করার সুবিধা পাবেন।

Exness Trading Terminal – মোবাইল

আমরা সবাইকে ফোন কিংবা ট্যাবলেট ব্যবহার করে ট্রেড করা থেকে নিরুৎসাহি করি। কেননা, আপনি যদি ফোন থেকে ট্রেড করা শুরু করেন তাহলে ভালো করে মার্কেট চার্ট সম্পর্কে বুঝতে পারবেন না। যদি প্রফেশনাল এবং ভালো উপায়ে ট্রেড করতে হয় তাহলে সবসময় কম্পিউটার এর থেকে তারপর রিয়েল ট্রেড করবেন।

কেননা ছোট স্ক্রিনে চার্ট ভালো কএ বোঝা যায় না যার ফলে আপনি সঠিক নিয়মে এনালাইসিসও করতে পারবেন না। মোবাইল ট্রেডিং প্ল্যাটফর্ম হচ্ছে মুলত মার্কেট আপডেট গ্রহন করার জন্য। ট্রেড করার জন্য নয়।

আশা করছি Exness Trading Terminal এর বিস্তারিত তথ্যাদি আপনাদের সামনে উপস্থাপন করতে পেরেছি। আপনার সুবিধা মতন যেকোনো প্ল্যাটফর্ম ব্যবহার করে রিয়েল কিংবা প্র্যাকটিস ট্রেড শুরু করতে পারবেন। যদি এই ব্রোকার এবং এ সংক্রান্ত কোনও বিশেষ তথ্য আপনার জানার থাকে তাহলে নিচের কমেন্ট বক্সে জানাতে পারেন। আমরা চেষ্টা করবো আপনাকে সর্বাত্মক সহায়তা করার।


নতুন সেবা: কমিউনিটি পোর্টাল

ফরেক্স ট্রেডিং, আর সহজ এবং নিজেদের জ্ঞান এর পরিধি আরও সম্প্রসারনের জন্য আমরা নিয়ে এসেছি “মেম্বারশিপ পোর্টাল” যেখানে সকল ধরনের নতুন এবং পুরাতন টেডার নিজদের মতামত, এনালাইসিস, বিভিন্ন বিষয় এর উপর আলোচনা করার মাধ্যমে একে অন্যের সাথে নিজ নিজ জ্ঞান শেয়ার করে নিতে পারবনে। অর্থাৎ, এই পোর্টাল এর মাধ্যমে আমরা চেয়েছি ফরেক্স ট্রেডিং সংক্রান্ত একটি দক্ষ ট্রেডিং কমিউনিটি তৈরি করতে যাতে করে ট্রেড সম্পর্কে জানতে এবং শিখতে আরও সহজতর হয়। ফ্রি একাউন্ট রেজিস্টার করে নিন এখনই। – ট্রেডিং কমিউনিটি ।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here