Exness ব্রোকার এর নতুন রেকর্ড

2
161

এক্সনেস ব্রোকার এর জনপ্রিয়তা সম্পর্কে এর আগেও আমরা জানিয়েছি এবং এই ব্রোকার সম্পর্কিত কিছু তথ্যও আপনাদের সামনে উপস্থাপন করেছি। আমরা সবসময়ই চেষ্টা করে থাকি আপনাদের জন্য ভালো ব্রোকার এবং ব্রোকার সম্পর্কিত তথ্যাদি আপনাদের সামনে উপস্থাপন করার। আজকের আর্টিকেলে, ব্রোকার সম্পর্কিত একটি আপডেট আপনাদের সামনে উপস্থাপন করবো।

এটি মুলত একটি ইন্টারভিউ এর বাংলা সংস্করণ যা আপনাদের সুবিধার জন্য উপস্থাপন করছি।

” এক্সনেস ব্রোকার এর নতুন রেকর্ড!

এক্সনেস গ্রুপ তাদের পূর্বের ট্রেডিং ভলিউম এর পরিমাণকে গত মাসে ভেঙে রেকর্ড করে। প্রতিষ্ঠানটি আরও জানায়, বিগত মাসে অর্থাৎ ফেব্রুয়ারি মাসে ব্রোকারের সর্বমোট ট্রেডিং ভলিউম কিংবা লট এর পরিমাণ ছিল $473.8 Billion যা এর পূর্বের মাস থেকে বৃদ্ধি পেয়েছে প্রায় ১৩% এর মতন। আরও জানা যায়, প্রতি বছরের জানুয়ারি মাসে মুলত সবচেয়ে বেশী পরিমাণ কিংবা ভলিউম এর ট্রেড হয়ে থাকে।

এক্সনেস এর চিফ অফ অপারেশন (COO), Maria Fedorova বলেছেন “সাম্প্রতিক বাজার এর মুভমেন্ট (Volatility) ট্রেডারদের জন্য খুবই ভালো ছিল, সেই সাথে আমাদের ট্রেডিং কন্ডিশন এবং তার সাথে এই বছরের শুরুতে আমাদের প্রকাশিত নতুন ধরনের ট্রেডিং একাউন্ট সবমিলিয়ে এই বিষয়গুলোর জন্যই মুলত, ট্রেডিং ভলিউম এর নতুন রেকর্ড অর্জন করতে সক্ষম হয়েছে। যাইহোক, সামগ্রিকভাবে, প্রায় 12 বছর অব্যাহত কঠোর পরিশ্রম, প্রযুক্তিগত দক্ষতা এবং ক্লায়েন্টদের জন্য আমাদের সকল কার্যাদিই মুলত এই ফল।”

২০১৫ সালের মাঝামাঝি সময়ে এক্সনেস গ্রুপের ক্লায়েন্টদের মাসিক ট্রেডিং ভলিউম এর  পরিমাণ ছিল 200 বিলিয়ন মার্কিন ডলার এবং বিশ্বব্যাপী প্রতিমাসে নতুন অ্যাকাউন্টের সংখ্যা ছাড়িয়েছে 30,000 পর্যন্ত।

সংস্থাটি সম্প্রতি যুক্তরাজ্য সহ ইইউ / ইইএতে খুচরা ব্যবসা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে, জানিয়েছে এটি এখন অন্যান্য দেশের বাজারগুলোতে ফোকাস করবে এবং এর B2B কার্যাদিসমুহকে আরও বৃদ্ধি করবে। এটি মুলত এক্সনেস এর যুক্তরাজ্য এর চিফ এক্সিকিউটিভ অফিসার David Morris বলেন।

পূর্বের আর্টিকেলFP Markets Broker
পরবর্তী আর্টিকেলNordFX এর একাউন্ট কিভাব ভেরিফাই করবেন?
FX Bangladesh
নতুনদের ফরেক্স ট্রেডিং সংক্রান্ত সকল ধরণের সহায়তা করার জন্য ,ফরেক্স বাংলাদেশ কাজ করে যাচ্ছে। ইতিমধ্যেই আমরা প্রায় ২২০০+ অধিক ট্রেডারকে, ফরেক্স ট্রেডিং সংক্রান্ত সঠিক দিক নির্দেশনা প্রদান করে আসছি এবং আমাদের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আশা করি। ফরেক্স ট্রেডিং সংক্রান্ত আপনার যেকোনো সহায়তার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ ।

2 COMMENTS

  1. আপনাদের আর্টিকেল গুলো আসলেই helpful. আচ্ছা আমি যদি আপনাদের রেফারেন্স নিয়ে ফরেক্স ট্রেড করি তবে কি ডলার Bye /Sell এর সময় সহযোগিতা পাওয়া যাবে? জানালে উপকৃত হব।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      দুঃখিত, আমাদের কারেন্সি এক্সচেঞ্জ এর কোনও সার্ভিস নেই।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here