FPMarkets Traders Hub

0
31

FPMarkets Traders Hub – বিভিন্ন ব্রোকার বিভিন্নভাবে তাদের ক্লায়েন্টদের ট্রেডিং এর বাইরেও কিছু অতিরিক্ত সুবিধা প্রদান করে থাকে। যেমন, ট্রেডিং এনালাইসিস, ফোরাম, সিগন্যাল, নিউজ এবং বিশ্লেষণ প্রদান ইত্যাদি। এগুলো মুলত ট্রেডারদের জন্য কিছু অতিরিক্ত সুবিধা এবং ট্রেডাররা চাইলে এই সেবাগুলো ফ্রিতেই ব্যবহার করার সুবিধা পেয়ে থাকবেন। ঠিক এমনই একটি সুবিধা প্রদান করছে FP Markets ব্রোকার। অস্ট্রেলিয়ান স্টপ এক্সচেঞ্জ এর মাধ্যমে রেগুলেটেড এই ব্রোকার নিয়ে ইতিমধ্যেই আপনাদে সাথে আলোচনা করেছি এবং এই ব্রোকার এর রিভিউ আপনাদের জন্য উপস্থাপন করেছি। অনুগ্রহ করে ব্রোকার এর রিভিউটি পড়ার জন্য FP Markets Review এখানে ক্লিক করুন।

FPMarkets Traders Hub সম্পর্কে

একটি বিষয় মনে রাখবেন, ব্রোকার যদি ভাল হয়, তাহলে ট্রেড থেকে আপনার প্রফিট করার রেশিও অনেক বেড়ে যাবে। অনেকেই অনেক ব্রোকারে ট্রেড করছেন। যারা মুলত কম স্প্রেড এর ব্রোকারে ট্রেড করতে আগ্রহী এবং নির্ভরযোগ্য ব্রোকার খুজছেন তাদের কাছে FP Markets এর কোনও বিকল্প নেই। অস্ট্রেলিয়ান রেগুলেটরি এর মাধ্যমে পরিচালিত এই ব্রোকার এর সুনাম রয়েছে আন্তর্জাতিকভাবে।

সম্প্রতি ট্রেডারদের জন্য একটি নতুন সেবা নিয়ে এসেছে এই ব্রোকার যার নাম হচ্ছে FPMarkets Traders Hub । এটি মুলত একটি পোর্টাল যেখানে ট্রেডাররা কারেন্সি এবং স্টক মার্কেট সম্পর্কিত বিভিন্ন আপডেট, বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ নিউজ এবং এগুলোর বিশ্লেষণ এবং টেকনিক্যাল এনালাইসিস জানতে পারবেন। ব্রোকার এর ওয়েবসাইট থেকে নিয়মিত এর তথ্যসমুহ জানতে পারবেন। এছাড়াও, কারেন্সি পেয়ারের ফান্ডামেন্টাল এনালাইসিস , ব্রোকার এর বিভিন্ন ধরনের আপডেট পাবেন সরাসরি এই FPMarkets Traders Hub অংশে।

- রেগুলেটেড 0 স্প্রেড ব্রোকার -

FPMarkets Traders Hub সুবিধাঃ

ট্রেডারদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে, মার্কেট এর সাথে সবসময় নিজেকে আপডেট করে রাখা কেননা যদি আপনি মার্কেট এর বিদ্যমান সকল ঘটনা সম্পর্কে নিজেকে আপডেট রাখতে না পারেন তাহলে বুঝতে পারবেন না, আসলে কেন মুভমেন্ট হচ্ছে এবং ঠিক কোথায় গিয়ে বিদ্যমান পজিশনসমুহ ক্লোজ কিংবা নতুন করে এন্ট্রি গ্রহন করবেন। এছাড়াও, অনেকেই আছেন যারা ট্রেডিং এনালাইসিস নিয়ে সবসময় চিন্তায় থাকেন। তাদের জন্যও এই ব্রোকার হাব গুরুত্বপূর্ণ সহায়ক ভুমিকা পালন করবে বলে আমরা আশা করি।

  • ট্রেডিং এর সাথে সম্পৃক্ত বিষয়সমুহ জানতে এবং শিখতে পারবেন
  • বিভিন্ন কারেন্সি পেয়ারের এনালাইসিস জানতে পারবেন।
  • স্টক মার্কেট এর নিয়মিত আপডেট জানতে পারবেন।
  • বিভিন্ন কারেন্সি পেয়ারের টেকনিক্যাল, ফান্ডামেন্টাল এনালাইসিস সমুহ জানতে পারবেন।
  • গুরুত্বপূর্ণ সকল নিউজ এবং এগুলোর বিশ্লেষণ জানতে পারবেন।
  • এছাড়াও ব্রোকার এর সকল আপডেট সরাসরি এই FPMarkets Traders Hub থেকে পাবেন।

এর জন্য আপনার অতিরিক্ত কোনও অর্থ কিংবা ফি প্রদান করতে হবে না। শুধুমাত্র ব্রোকারের ওয়েবসাইট থেকেই এই আপডেটসমুহ পেতে পারেন।

পূর্বের আর্টিকেলFPMarkets Review 2020
পরবর্তী আর্টিকেলFP Markets Broker
FX Bangladesh
নতুনদের ফরেক্স ট্রেডিং সংক্রান্ত সকল ধরণের সহায়তা করার জন্য ,ফরেক্স বাংলাদেশ কাজ করে যাচ্ছে। ইতিমধ্যেই আমরা প্রায় ২২০০+ অধিক ট্রেডারকে, ফরেক্স ট্রেডিং সংক্রান্ত সঠিক দিক নির্দেশনা প্রদান করে আসছি এবং আমাদের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আশা করি। ফরেক্স ট্রেডিং সংক্রান্ত আপনার যেকোনো সহায়তার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ ।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here