Exness Withdrawal – এক্সনেস থেকে কিভাবে ফান্ড উত্তোলন করবেন?

0
67

জনপ্রিয় ব্রোকার এক্সনেস নিয়ে এর আগে বেশ কিছু আর্টিকেল নিয়ে আপনাদের সাথে আলোচনা করেছি। ব্রোকার পরিচিতি, রিভিউ, ভেরিফিকেশন ইত্যাদি বিষয় সম্পর্কে আপনাদের জানিয়েছি এবং আশা করছি আর্টিকেলগুলো আপনাদের কিছুটা হলেও সহায়তা করতে পেরেছে। প্রায় বেশকিছুদিন ধরে, আপনারা অনুরধ করেছে Exness Withdrawal সিস্টেম সম্পর্কে বিস্তারিত আলোচনা করার জন্য। আজকের আর্টিকেলে আমরা আলোচনা করবো, কিভাবে আপনি জনপ্রিয় এই ব্রোকারে ফান্ড উত্তোলন করবেন সে প্রক্রিয়া সম্পর্কে। আমাদের আগের আর্টিকেলগুলো থেকে আপনারা ইতিমধ্যেই জানতে পেরেছেন, এক্সনেস এর জনপ্রিয়তার সবচেয়ে বড় কারণ হচ্ছে Exness Withdrawal সিস্টেম। অর্থাৎ, ব্রোকার থেকে ফান্ড উত্তোলন প্রক্রিয়া। এক্সনেস ব্রোকার স্বয়ংক্রিয়ভাবে তাদের ক্লায়েন্টদের পেমেন্ট করে থাকে। তাহলে চলুন জেনে নেই, কিভাবে এই ব্রোকার থেকে ফান্ড উত্তোলন করবেন সে সম্পর্কে।

Exness Withdrawal সিস্টেম সম্পর্কে –

ফান্ড উত্তোলন করার পূর্বে আপনাদের কিছু বিষয় সম্পর্কে ধারণা প্রদান করতে চাই। ব্রোকার এর শর্ত মোতাবেক, আপনি যেই মাধ্যম ব্যবহার করে ফান্ড ডিপোজিট করবেন আপনাকে সেই সিস্টেম এর মাধমেই ফান্ড উত্তোলন করতে হবে। চিন্তায় পড়ে গেলেন?

ধরুন আপনার ট্রেডিং একাউন্টে, নেটেলার একাউন্ট এর মাধ্যমে ফান্ড ডিপোজিট করেছেন। সেক্ষেত্রে আপনি যখন ফান্ড উত্তোলন করবেন তখন আপনাকে নেটেলারই ব্যবহার করতে হবে। আপনি ভিন্ন অন্য আর কোনও মাধ্যম ব্যবহার করে ফান্ড উত্তোলন করতে পারবেন না। এখন যদি এমন হয়, আপনি নেটেলার এবং স্ক্রিল দুইটি মাধ্যম ব্যবহার করে ফান্ড ডিপোজিট করে থাকেন তাহলে ফান্ড উত্তোলন করার সময় আপনাকে এই দুইটি মাধ্যমে ব্যবহার করেই উত্তোলন করতে হবে।

- পবিত্র রমজানের বিশেষ অফার -

ধরুন, আপনি $50 নেটেলার এবং $50 স্ক্রিল এর মাধ্যমে ট্রেডিং একাউন্টে ডিপোজিট করলেন এবং প্রফিট করলেন। ধরুন আপনার ট্রেডিং একাউন্টে এখন আছে $500 । সেক্ষেত্রে আপনি যখন ফান্ড উত্তোলন করবেন তখন এই দুইটি মাধ্যমেই উত্তোলন করে নিতে হবে। অর্থাৎ। $250 নেটেলার এর মাধ্যমে এবং বাকি $250 স্ক্রিল এর মাধ্যমে উত্তোলন করে নিতে হবে। আশা করি বিষয়টি বুঝতে পেরেছেন।

Exness Withdrawal নেটেলার মাধ্যম – 

ব্রোকারের একাউন্ট থেকে ফান্ড উত্তোলন করার জন্য প্রথমে, আপনার ব্রোকারে একাউন্ট কিংবা ক্লায়েন্ট ক্যাবিনেটে লগইন করতে হবে। লগইন করার পর, বা পাশের মেন্যু অপশন থেকে “Withdrawal” বাটনটি ক্লিক করুন।

Exness Withdrawal System By Neteller | নেটেলার একাউন্ট এর মাধ্যমে কিভাবে এক্সনেস থেকে টাকা উত্তোলন করবেন?

ক্লিক করার পর আপনার সামনে নতুন একটি পেইজ আসবে যেখানে Neteller এর লোগো দেখতে পাবেন। এবার সেটিকে ক্লিক করুন। অনেকটা নিচের ছবির মতন।

নেটেলার একাউন্টে ক্লিক করার পর, আপনার সামনে নতুন একটি ফর্ম আসবে সেখানে ট্রেডিং একাউন্ট এর নাম্বার, স্ক্রিল এর ইমেইল আইডি এবং কি পরিমাণ ফান্ড উত্তোলন করতে চান সেটি নির্বাচন করুন এবং নিচের “NEXT” বাটনে ক্লিক করুন। এবং পরবর্তী নির্দেশনা অনুসরন করুন। ফান্ড উত্তোলন করার পূর্বে, আপনার ইমেইল কিংবা ফোন নাম্বারে একটি ভেরিফিকেশন কোড পাঠানো হবে। সেই কোডটি প্রদান করুন এবং সাথে সাথেই ফান্ড আপনার নেটেলার একাউন্টে পাঠিয়ে দেয়া হবে। আশা করি সম্পূর্ণ প্রক্রিয়াটি সম্পর্কে বিস্তারিত পেরেছেন।

বি:দ্র: একাউন্ট থেকে ফান্ড উত্তোলন করার পূর্বে অবশ্যই আপনার ট্রেডিং একাউন্ট সম্পূর্ণরূপে ভেরিফাই করে নিতে হবে। যদি আপনি ট্রেডিং একাউন্ট রেজিস্টার করার ইমেইল এবং ফোন নাম্বার ভেরিফাই না করে থাকেন তাহলে একাউন্ট থেকে ফান্ড উত্তোলন করতে পারবেন না। প্রথমে বিষয়টি নিশ্চিত করুন এবং ফান্ড উত্তোলন করে নিন।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here