এক্সনেস এর অফিস লোকেশন এবং পরিচালক

0
3

Exness Office Location – আমরা সবাই জানতে চাই, যেই ব্রোকারে ট্রেড করছি, সেই ব্রোকারের অফিস কোথায় কিংবা আমাদের দেশে এই ব্রোকারের কোনও সরাসরি অফিস রয়েছে কিনা সে সম্পর্কে। আন্তরিকভাবে দুখিত, বাংলাদেশে এক্সনেস ব্রোকারের কোনও সরাসরি অফিস কিংবা শাখা অফিস নেই। আপনি যদি শুনে থাকেন, আমাদের দেশে এক্সনেস এর কোনও অফিস রয়েছে তাহলে বলতে হবে, আপনি ভুল জেনেছেন কিংবা ভুল শুনেছেন। কিংবা যিনি আপনাকে এই তথ্য প্রদান করেছেন তিনি মিথ্যা বলেছেন। আবারও বলছি, বাংলাদেশে এক্সনেস ব্রোকারের কোনও শাখা অফিস এখন পর্যন্ত নেই।

Exness Office Location কোথায় কোথায় রয়েছে?

হেডকোয়ার্টারঃ এক্সনেস এর মুল কার্যক্রম পরিচালনা হয়, সাইপ্রাস থেকে। অর্থাৎ, সাইপ্রাসেই হচ্ছে এই ব্রোকারের মুল হেডকোয়ার্টার। যার ঠিকানা হচ্ছে, PORTO BELLO, Kioproulouzate, Limassol, Cyprus

- পবিত্র রমজানের বিশেষ অফার -

শাখা অফিস রাশিয়া, ইংল্যান্ড, মালেয়শিয়া, দুবাই, অস্ট্রেলিয়া

Exness CEO

Exness CEOএক্সনেস ব্রোকারের সিইও হচ্ছেন, Petr Valov যার হাত ধরেই মুলত ২০০৮ সাল থেকে ব্রোকারের যাত্রা শুরু হয়। ২০১৪ সাল থেকে তিনি এক্সনেস এর প্রধান হিসাবে দায়িত্ব গ্রহন করেছেন এবং সেই থেকে এখন পর্যন্ত এই পজিশনে কর্তব্যরত রয়েছেন। দায়িত্ব গ্রহনের পর থেকে এক্সনেস ইউকে এবং অস্ট্রেলিয়াতে তাদের ব্যবসা সম্প্রসারন শুরু করে এছারাও ইউরোপিয়ান ইউনিয়ন এর রেগুলেশন গ্রহনের পর থেকে, এক্সনেস ইউভুক্ত দেশ সমুহে এর কার্যাদি পরিচালনা করে আসছে।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here